Saturday, May 27, 2017

গ্রিক মূর্তির অপসারণ করায় ঢাকায় হেফাজতের শুকরিয়া সমাবেশ

সুপ্রিম কোর্ট চত্বর থেকে ‘মূর্তি’ সরানোয় দেশবাসী ও প্রধানমন্ত্রীর প্রতি সন্তুষ্টি প্রকাশ করেছে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর শাখা। আজ শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদের তিন নম্বর ফটকের সামনে আল্লামা নূর হোসাইন কাসেমীর নেতৃত্বে এক সংক্ষিপ্ত সমাবেশে এ সন্তুষ্টি প্রকাশ করেন তারা ।

হেফাজতের ঢাকা মহানগর কমিটির সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী বলেন, ‘গ্রিক মূর্তি সুপ্রিম কোর্টের সামনে থেকে অপসারণ করা হয়েছে, এ জন্য আল্লাহর পাকের শুকরিয়া জ্ঞাপন করি। সঙ্গে সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাই। তিনি এই দ্বীনি চেতনায় উদ্বুদ্ধ হয়ে এটি অপসারণ করেছেন। এ দেশ তৌহিদি জনতার দেশ। এই দেশে মূর্তি সংস্কৃতি চলবে না। এ দেশের তৌহিদি জনতা কোনো অবস্থাতেই রাস্তার মোড়ে মোড়ে মূর্তি স্থাপন করা কখনো মেনে নেবে না।

হেফাজতের ঢাকা মহানগর কমিটির সহসভাপতি আবদুর রব ইউসুফি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী উলামায়ে কেরামের কাছে করা ওয়াদা পূরণ করেছেন এ জন্য তাঁকে ধন্যবাদ। এই ‘মূর্তি’ এখান থেকে সরানো কঠিন কাজ ছিল, কঠিন কাজটি করতে পারার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। এ ছাড়া এই ‘মূর্তি’ আশপাশে অন্য কোথাও না বসানোর আহ্বান জানান তিনি।


শেয়ার করুন

0 Comments:

একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই!