Wednesday, July 26, 2017

বায়তুল মুকাদ্দাস ইহুদীদের কবল থেকে মুক্ত করতে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ প্রতিরোধ চালিয়ে যেতে হবে! আল্লামা জুনাইদ বাবুনগরী সাহেব দাঃবাঃ

হেফাজত ইসলাম বাংলাদেশ'এর সংগ্রামী মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী সাহেব দাঃবাঃ বলেন!

বায়তুল মুকাদ্দাস ইহুদীদের কবল থেকে মুক্ত করতে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ প্রতিরোধ চালিয়ে যেতে হবে!

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, দারুল উলুম হাটহাজারী মাদরাসার সহযোগী মহাপরিচালক ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী সাহেব দাঃবাঃ বলেন, মুসলমানদের প্রথম কিবলা পবিত্র বায়তুল মুকাদ্দাসে নামাজ আদায়ে বিধি নিষেধ এবং মুসলমানদের ওপর ইসরাঈলী ইহুদিবাদীদের বর্বরোচিত হামলা ও তা-বের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইহুদিবাদী ইসরাইলের সহিংসতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন! তিনি বলেন, পবিত্র বায়তুল মুকাদ্দাস ইহুদীদের কবল থেকে মুক্ত করতে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ প্রতিরোধ লড়াই চালিয়ে যেতে হবে! প্রত্যেক মুসলমানকে ফিলিস্তিনের নির্যাতিত ভাই বোনদের পাশে দাঁড়ানো এবং পবিত্র বায়তুল মুকাদ্দাস ইসরাঈলী দখল দারিত্ব মুক্ত করতে এগিয়ে আসতে হবে! মসজিদুল আল আকসা মুসলমানদের প্রথম কেবলা, এটার অসম্মান গোটা মুসলিম উম্মাহর অসম্মান! তিনি আরো বলেন, আল আকসা মসজিদে যে কোনো মুসলিমের প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। আল আকসার পবিত্রতা রক্ষা করা মুসলিম উম্মাহর জন্য খুবই গুরুত্বপূর্ণ!
-
গতকাল ২৪জুলাই বিকেল ৩টায় চট্টগ্রাম খুলশী থানা অন্তর্গত ঝাউতলা জামিয়া কোর'আনিয়ায় দাওরায়ে হাদীসের বুখারী শরীফের সবক উদ্বোধন উপলক্ষে আয়োজিত মাহফিলে প্রধান অতিথির ভাষণে আল্লামা জুনাইদ বাবুনগরী দাঃবাঃ উপরোক্ত কথা গুলো বলেন। মাদরাসার মুহতামিম মাওঃ আলী ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে আরো বিভিন্ন ওলামায়ে কেরামগণ বক্তব্য রাখেন!
-
আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী দাঃবাঃ ছাত্রদের উদ্দেশ্যে উলূমে নবুওয়াতের ফযীলত, গুরুত্ব ও প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করে বলেন, দ্বীনের বহুমূখী খেদমত করার মহান উদ্দেশ্যেই মাদরাসার শিক্ষা অর্জন করতে এসেছ! এই উদ্দেশ্যে হাসিল করতে হলে অবশ্যই পূর্ণ মনোযোগ ও কঠোর অধ্যাবসায়ের সাথে কিতাব অধ্যয়ন করতে হবে! তিনি আরো বলেন, বিভিন্ন ফিতনা মোকাবেলা করার জন্য ওলামাদের দ্বীনি বিষয়ে পাণ্ডিত্য অর্জন করতে হবে! ইসলাম বিদ্বেষীচক্রের বহুমুখী ষড়যন্ত্র ও অপতৎপরতা প্রতিরোধ করতে হলে যোগ্য আলেম হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে!
তাই কোর'আন হাদীস ও ইলমে ফিক্বাহর মৌলিক জ্ঞানসহ অন্যান্য আধুনিক সকল বিষয়েও পারদর্শিতা অর্জন করা ছাত্রদেও জন্য জরুরী! বর্তমানে ইসলাম ও মুসলমানদের নানামুখী সংকট ও দুর্দিনে জনসাধারণ হক্কানী ওলামায়ে কেরামের নেতৃত্বের অপেক্ষায় রয়েছে ইনশাআল্লাহ!


শেয়ার করুন

0 Comments:

একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই!