Friday, February 8, 2019

পার্টনারশিপ

আস্সালামুু আলাইকুম...

প্রীয় বন্ধুগন!  আমি আপনাদের কে যে কথাটা বলতে চাচ্ছি সেটা হচ্ছে আমার দু'টি Youtybe  চ্যানেল আছে (Islami Vision & MyDearBD)

তো এখন দুটি চ্যানেল এক সাথে পরিচালনা করা কঠিন হয়ে পরছে তাই ভাবছি কিছু লোক নিবো যারা আমার সাথে কাজ করবে আমি তাদের কে তাদের প্রকাশিত ভিডিও থেকে যা ইনকাম হবে তা থেকে আমি তাদের কে ৫০% শেয়ার দিব। ইনশাআল্লাহ

Islami Vision এটা একটি ইসলামীক চ্যানেল এখনে প্রকাশিত হবে: ওয়াজ,গজল,কুরআন তেলাওয়াত,  ইসলামী বিনোদন ও সর্টফিল্ম


MyDearBD এটা একটি টেনিক বা টেকনিক্যাল চ্যানেল,এখানে পারদর্শী মোটামুটি সবাই কাজ করতে পারবেন "মনিটাইজ" আছে। 


এখানে ইচ্ছে করলে টেনিক বা টেকনিক্যাল, App রিভিউ,মোটকথা প্রযুক্তী সম্পর্কিত সকল কিছু প্রকাশ করতে পারবেন কিন্তু সেটা থাকতে হবে আপনার নিজেস্ব ধারন কৃত ভিডিও,মনে রাখবেন কপি ভিডিও  কোন প্রকারেই প্রোজয্য হবে না। 

ইচ্ছে হলে সরাসরি কল কনেতে পারেন বা ইনবোক্সে আসতে পারেন? 01764464746


শেয়ার করুন

0 Comments:

একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই!